eSomaz app - Best student earning Method

সকলেই জানেন যে eSomaz বলতে আসলে কী বোঝায় – এটি একটি মোবাইল অ্যাপ যা ফ্রিল্যান্সার নাসিম দ্বারা তৈরি করা হয়েছে যা একটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম হি
student earning Method
eSomaz app - eSomaz student earning Method

eSomaz app - Student earning Method

সকলেই জানেন যে eSomaz বলতে আসলে কী বোঝায় – এটি একটি মোবাইল অ্যাপ যা ফ্রিল্যান্সার নাসিম দ্বারা তৈরি করা হয়েছে যা একটি সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে পরিচিত। এখানে, আপনি বিভিন্ন কোর্স খুঁজে পেতে পারেন এবং ফ্রিল্যান্সিং ছাড়াও অনেক উপায়ে অর্থ উপার্জন করতে পারেন।

এই সমস্ত মিডিয়ার মাধ্যমে, আমরা কিছু মূল বিষয় বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করব:

যার মাধ্যমে যেকোন শিক্ষক তাদের কোর্স তৈরি এবং বিক্রি করতে পারেন এবং যারা কোর্সে আগ্রহী তারা তাদের কাছ থেকে কিনতে এবং শিখতে পারেন। উপরন্তু, আপনি এখানে আপনার নিজস্ব কোর্স বিক্রি করতে পারেন, এবং যে কেউ তাদের কিনতে পারেন

এছাড়াও, লাইফ ক্লাসের ব্যবস্থাও রয়েছে এবং আপনি এখানে এই কোর্সগুলির অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এইভাবে, আপনি কোর্স ক্রয় বা বিক্রয় না করলে একটি ভাল পরিমাণ আয় করা সম্ভব।

আমরা সবাই "ফ্রিল্যন্সিং" শব্দটির সাথে পরিচিত। আমি ধরে নিচ্ছি যে আপনিও জানেন ফ্রিল্যান্সিং কি, কিন্তু আপনি যদি তা না করেন তবে তা জানতে বেশিদূর যাওয়ার দরকার নেই।

যাই হোক, এই অ্যাপের মধ্যেই ফ্রিল্যান্সিং এর সুবিধা পাওয়া যাবে। আপনি আপনার প্রকল্পগুলি পোস্ট করতে পারেন এবং আপনার পছন্দ অনুযায়ী আপনার পছন্দসই ফ্রিল্যান্সার চয়ন করতে পারেন।

এখানে কাজ করা অন্য যেকোনো মার্কেটপ্লেসে কাজ করার মতোই। কোন সমস্যা দেখা দিলে সাথে সাথে সমাধান পাওয়া যায় কারণ এটি একটি বাংলাদেশী প্ল্যাটফর্ম। অন্যান্য মার্কেটপ্লেসের তুলনায়, চাকরি পাওয়া গেলে এটি আরও সুবিধাজনক হতে পারে।

সামাজিক মাধ্যম

সোশ্যাল মিডিয়া এমন একটি বিষয় হতে পারে যার সাথে অনলাইন ব্যবহারকারীরা পরিচিত, তবে আপনার যদি এটির একটি বড় উদাহরণের প্রয়োজন হয় তবে ফেসবুককে প্রায় সোশ্যাল মিডিয়ার প্রতিরূপ হিসাবে বিবেচনা করা যেতে পারে।

ফেসবুকের মতোই, এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে, আপনি সমস্ত বিকল্পগুলিতে অ্যাক্সেস পাবেন এবং এর পাশাপাশি, আশা করা যায় যে শীঘ্রই কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য যুক্ত করা হবে, যা বর্তমানে উপলব্ধ নয়। তবে খুব শিগগিরই এগুলো দেখা যাবে বলে আমরা আশাবাদী।

বিকল্প 4 খুব বিনোদনমূলক এবং আকর্ষণীয় ছিল। আপনি কি রিং আইডি নামে একটি প্ল্যাটফর্ম সম্পর্কে জানেন? তারা সেখানে ভিডিও বিজ্ঞাপন দেখাতো। সম্পূর্ণ হওয়া প্রতিটি বিজ্ঞাপনের বিনিময়ে একটি নির্দিষ্ট পরিমাণ সাবস্ক্রিপশন প্যাক দেওয়া হয়েছিল, যার প্রতিটির মূল্য ছিল ৫ টাকা।

এই প্যাকগুলির মধ্যে 20/22 হাজার টাকার একটি প্যাকেজ ছিল, যেখানে দাবি করা হয়েছিল যে আপনি এটি কিনলে আপনি বিজ্ঞাপন দেখে রিং আইডি থেকে আজীবন আয় করতে পারবেন।

তারপরে সেই রিং আইডি অ্যাপটি যে কোনও কারণে বন্ধ হয়ে যায়, এবং ফ্রিল্যান্সার নাসিম বলেছেন যে তিনি রিং আইডির মতো একটি অনুরূপ প্ল্যাটফর্ম তৈরি করবেন যার মাধ্যমে আমরা বিজ্ঞাপন দেখে আয় করতে পারি, তবে সবচেয়ে মজার বিষয় হল আমাদের কোনও অর্থ ব্যয় করতে হবে না। উপার্জন যদি এই প্রোগ্রামটি তার কথা মতো কাজ করে তবে এটি একটি দুর্দান্ত জিনিস হতে পারে।

যেহেতু এটি একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তাই এখানে প্রচুর ভিজিটর থাকবে, এটাই স্বাভাবিক। যাইহোক, আমি ব্যক্তিগতভাবে ধারণা করতে পারি যে সাধারণত, প্রত্যেকেই এখানে উপার্জন করতে আসবে, এমনকি তাদের মূল উদ্দেশ্য উপার্জন না হলেও। সেক্ষেত্রে, এই সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি সীমাবদ্ধতা থাকবে, এবং তারা এখানে তাদের সময় কাটাবে।

যেহেতু তারা এখানে সময় কাটাবে, তাই তাদের দৈনন্দিন জীবনে অনেক কিছুর প্রয়োজন হবে, যা কেনার জন্য অন্যান্য ওয়েবসাইট পরিদর্শন করতে হতে পারে। সে কথা মাথায় রেখে এই সোসাইটি এমন সব বিকল্প চালু করেছে যেখানে যে কেউ নিজের দোকান খুলে তাদের পণ্য বিক্রি করতে পারে। ফ্রিল্যান্সার নাসিম বলেন, এসব পণ্য বিক্রি ও বিপণনের দায়িত্ব সেই ব্যক্তির ওপর বর্তাবে যার অ্যাপ বা এগুলোর সবগুলো যে কোনো উপায়ে প্রচার করা হবে, যা এসইও-এর মাধ্যমে হতে পারে।

সুতরাং, যদি আপনার পণ্যটি এসইও বা অন্যদের দ্বারা বিজ্ঞাপনে চলে, তবে আপনার চিন্তা করার কিছু নেই। আমি মনে করি এটি একটি ব্যক্তিগত দোকান খোলার সেরা বিকল্প হতে পারে যদি এই বিকল্পটির সম্পূর্ণতা অর্জন করা হয়।

Esomaz অ্যাপ হল একটি শক্তিশালী টুল যা আপনার দৈনন্দিন রুটিনকে উন্নত করতে এবং বিভিন্ন কাজকে সুগম করতে ডিজাইন করা হয়েছে। আপনি একজন প্রযুক্তি-বুদ্ধিমান ব্যবহারকারী বা স্মার্টফোন অ্যাপ্লিকেশনে নতুন কেউ হোন না কেন, এই নির্দেশিকা আপনাকে Esomaz অ্যাপটিকে তার পূর্ণ সম্ভাবনায় ব্যবহার করার ধাপে ধাপে প্রক্রিয়ার মধ্য দিয়ে নিয়ে যাবে। এর ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস এবং বিস্তৃত বৈশিষ্ট্যগুলির সাথে, Esomaz এখানে আপনার কাজগুলি পরিচালনা করার, আপনার সময়সূচী সংগঠিত করার এবং সংযুক্ত থাকার পদ্ধতিতে বিপ্লব করতে এসেছে। আসুন এই বহুমুখী অ্যাপের লুকানো রত্নগুলিকে বিশদ বিবরণে অনুসন্ধান করি এবং আনলক করি৷

Esomaz এর সাথে প্রজেক্ট ম্যানেজমেন্ট স্ট্রীমলাইন করা

কার্যকরী প্রকল্প ব্যবস্থাপনা যেকোনো সফল ব্যবসার কেন্দ্রবিন্দুতে নিহিত থাকে। Esomaz প্রকল্প পরিকল্পনা, টাস্ক বরাদ্দকরণ, এবং অগ্রগতি ট্র্যাকিং সহজ করে, নিশ্চিত করে যে সমস্ত দলের সদস্য একই পৃষ্ঠায় রয়েছে এবং সময়সীমা পূরণ হয়েছে। Esomaz এর সাহায্যে, আপনি একটি একক প্ল্যাটফর্মের মধ্যে প্রকল্পের টাইমলাইন তৈরি করতে, কাজগুলি নির্ধারণ করতে, অগ্রাধিকারগুলি সেট করতে এবং অগ্রগতি নিরীক্ষণ করতে পারেন। স্বজ্ঞাত ইন্টারফেস এবং কাস্টমাইজযোগ্য ড্যাশবোর্ডগুলি প্রকল্পের মাইলফলকগুলিকে কল্পনা করা এবং বাধাগুলি সনাক্ত করা সহজ করে তোলে, আপনাকে সময়মত প্রকল্প সমাপ্তির জন্য সক্রিয় পদক্ষেপ নিতে সক্ষম করে৷

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.